Bharat Ane nenu – Bangla Review

24MovieBD November 23, 2018 Views 18

Movie Info

→Movie review =Bharat Ane nenu

→Genre = Drama/Thriller

→Imdb=8.2

→Rotten tomatoes = 100% 😰😰😰

→ personal rating = 8.8

→languages =Telugu/Hindi

মুভিটা সব দিক থেকে মিলিয়ে অসাধারণ ছিলো।তেলেগুোর ৩য় সবচেয়ে বেশি আয়কৃত মুভি (বাজেট: ৬৫ কোটি / আয় ঃ ২৩০ কোটি) শূএ: উইকেপেডিয়া। মুভির প্রথম পল্ট ছিলো রাজনীতিগত কারনে ভারত(মহেশ বাবু) তার বাবার কারনে কোনো সময়ই দেকা করতে পারে না, যার কারনে সে সব সময় দুঃখে থাকে কিন্তু তার মা সবসময় তার কাছে থাকে আর অনেক গল্প করে। ভারত স্কুল থেকে আসার সময় আইসক্রীম খায় যা ডাক্তার তাকে খেতে মানা করে,কিন্তু সে তার মায়ের এর কাছে প্রতিজ্ঞা করে যে সে কোনো দিন আর আইসক্রীম খাবে না তারপর ও সে আইসক্রীম খেয়ে ফেলে। কিন্তু সেদিন তার মা তাকে একটি কথা বলে সূর্য ঠিকই প্রতিদিন ডুবে যায় কিন্তু সে আমাদের কাছে কথা দিয়ে যায়, যে পরের দিন অবশ্যই আসবে, কোনো সময় সে তার কথা ফেলে না। হঠাৎ একসময় তার মা মারা যায়। তখন সে একা হয়ে পড়ে। বাকিটা দেখতে হবে 😛
গুরুত্বপূর্ণ সময় যখন ভারত(মহেশ বাবু) দেশে হঠাৎ তাকে তার বাবার জায়গা বা অন্ধ প্রদেশের একজন মুখ্যমত্রী বানিয়ে দেয়া হয়, তখন সে রাজনৈতিক পরিবেশ সামলিয়ে উঠতে এবং দেশের জনতাদের ঠিক করতে নানা ধরনের কঠিন পদক্ষেপ নেয়া শুরু করে যাতে করে বিপরীত দলের অনেক ধরনের সমস্যা শুরু হয়। এর থেকে বেশি বললে আমার চাকরি থাকবে নাহ 😁😁😁😆😃😃😛 বাকিটুকু দেখতে হবে।অসাধারণ, যদি ও আমাদের রাজনীতিতে এমন একটা চেজ্ঞ খুব বেশি দরকার।

★★★কথা হচ্ছে এই মুভির হিন্দি ডাবড করে ছিলো Rg Entertainment নামে কোনো এক ইউটিউব কোম্পানি মুভিটিকে ডাবড করছিলো, ওইটা ডাব ছিলো না এটা হিন্দি ডাবকে চমৎকার করে বালাতকার করছে, এতো বাজে ইডিটিং কোনো সময় দেখি নি, ব্যাকগ্রাউন্ড মিউজিক এর তো কোনো খবর ই নাই এমন বাজে অবস্থা কিছু কিছু জায়গায় তো তেলেগু আর হিন্দি কথা এক সাথে শোনা যাছিলো।সাধারণত Rg Entertainment এ তেমন কোনো ভালো কাজ বা ডাবড করে নাই। এজন্যই সব সময় Goldmines,RKD digital,cinekorn movies,Aditya movies এগুলোর থেকে মুভি দেখে থাকি। আর সব চেয়ে বড় সমস্যা হচ্ছে #জিসিনেমা #rishtey #Moviesokএগুলোতে ছাড়া তামিল,তেলেগু, মালালায়াম মুভিগুলো টিভিতে দেখানোর পরবর্তীতে ইউটিউবে দেখানো বা আপলোড করা হয় না তাই এগুলো পরবর্তীতে এগুলো পাওয়া সমস্যা হয়।
বি:দ্রঃ ছবিটি ভালো ভাবে উপভোগ করতে তেলেগুতে ডাউনলোড করে, ইংলিশ সাব দিয়ে দেখেন। না হলে বিরক্ত হয়ে উঠতে হবে।

Categories

Leave a comment

Name *
Add a display name
Email *
Your email address will not be published
Website